majharpacknshift House and office shifting service in dhaka

Email

info@majharpacknshift.com

Contact Us:

+8801700 989444

Adress

House No. 33, Road No. 3, Shekhertek, Adabor, Dhaka 1207

বাসা বদল সার্ভিস

ব্যস্ততম নগরী ঢাকায় বাসা- বাড়ি এবং অফিস পরিবর্তন করা এক ভয়ানক কঠিন কাজ হলেও প্রতিনিয়ত মানুষের বাসা বাড়ি এবং অফিস পরিবর্তন করতে হয়। আর বাসা বাড়ি বদলের ক্ষেত্রে শিফটিং সার্ভিসের সহযোগিতা নিয়ে দৈনন্দিন জীবনকে সহজ এবং সুন্দর করে সময়ের অপচয় করা থেকে বেঁচে থাকুন। বাসা বদল সার্ভিস ঢাকায় নেয়ার জন্য আপনাকে বিশ্বস্থ মুভিং কোম্পানি সহযোগিতা নিতে হবে।

★ বাসা বাড়ি বদলানোর বিবরণ

বাসা বদল সার্ভিস ঢাকা: ব্যক্তিগত কারণে, অফিশিয়াল, আর্থিক অথবা জীবিকার তাগিদে মানুষকে তাদের বাসস্থান পরিবর্তন করতে হয়। আর পরিবর্তন করতে গিয়েই মানুষ নানা সমস্যায় পড়ে। এ পরিবর্তন করার জন্য বাজেট স্থান এবং সময়ের দিকে লক্ষ্য করতে হয়। অনেক কোম্পানি রয়েছে যারা পরিষেবার পাশাপাশি কনসালটেন্ট রাখেন, যাতে করে গ্রাহক পরামর্শ সেবা ও গ্রহণ করতে পারে। আপনি যদি কোম্পানি গুলোকে কাজে না লাগিয়ে নিজেই বাড়ি বদলের সব কার্যাদি সম্পন্ন করতে চান সেক্ষেত্রে সময় এবং অভিজ্ঞতার অভাব দেখা দিতে পারে। আর এক্ষেত্রে ব্যাপার টা এমন না যে কোম্পানির সাথে কন্টাক্ট না করে নিজে নিজে বদল করা সম্ভব না, এটা সম্ভব তবে ঝামেলায় পড়ার সম্ভাবনা রয়েছে। সেজন্য সহজ এবং নির্ভরযোগ্য উপায় হলো বাড়ি স্থানান্তরকারী প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করা।

বাসা বদল সার্ভিস

বাসা বদল সার্ভিস নেয়ার আগে যা মাথায় রাখতে হবে তা হলো

১. অপ্রয়োজনীয় সকল জিনিসের মায়া ত্যাগ করে তা ফেলে দেওয়া বা বহন করে নতুন বাসায় না নেওয়া। কেননা ছোটখাটো অনেক অপ্রয়োজনীয় জিনিসের কারণে কোম্পানির লোকেরা যেমন বিরক্ত হয় তেমনি কাজেও ব্যাঘাত ঘটে। সেক্ষেত্রে মুভার ভালো হলে আপনার অপ্রয়োজনীয় জিনিস বহন করা যাবে।

২. কম টাকার বিনিময় অদক্ষ কাউকে হায়ার করবেন না, কেননা কম টাকায় অদক্ষ লোক হায়ার করলে সে লোক আপনাকে সঠিকভাবে কাজ বুঝিয়ে দিতে পারবেনা, আপনার কাজে ঝামেলা তৈরি করতে পারে। আর তাছাড়াও স্থানান্তর করা পণ্য গুলো এক স্থান থেকে অন্য স্থানে নেওয়ার সময়ে পণ্যের ক্ষতি করে ফেলতে পারে।

৩. এটা সত্য যে, আপনি যদি নিজে নিজেই কাজ করতে চান তবে সেক্ষেত্রে আপনাকে হতে হবে ধৈর্যশীল এবং অনেক কষ্ট করে যেতে হবে, তবে এক্ষেত্রে সুবিধা হলো নিজের কাজ নিজের মন মত এবং যত্নের সাথে করা হবে।

 

★ বাড়ি বদলকারী প্রতিষ্ঠান অথবা মুভিং কোম্পানি :

বাড়ি বদলকারী প্রতিষ্ঠান মাজহার প্যাক্নশিফট এ আপনাকে স্বাগতম। বাংলাদেশে অনেক অনেক মুভিং কোম্পানি থাকলেও রাজধানীর বিশ্বস্ত এবং সেরা মুভিং কোম্পানির মধ্যে মাজহার প্যাক্নশিফট উল্লেখযোগ্য একটি কোম্পানি। এটি আপনাকে ঝামেলামুক্ত ভাবে সকল ধরণের সেবা প্রধান করবে। কম বাজেট নিয়ে চিন্তিত থাকলেও সমস্য নাই
ব্যস্ত নগরী ঢাকায় মাজহার প্যাক্নশিফট ছাড়াও আরো অনেক অনেক মুভিং কোম্পানি রয়েছে। সিটি মুর্ভাস কম ও সেরা মানের মুভিং কোম্পানি। এখানের মুভার্সরা আপনাকে সকল ধরণের কাজে হেল্প করবে। সব কিছু প্যাকিং থেকে শুরু করে লোড ও সরবরাহ করে। এটির বয়সকাল ১৫ বছরের চেয়ে বেশিই হবে। যত্ন সহকারে ঝামেলা মুক্তভাবে প্যাকিং স্থানান্তর এবং সরবরাহের পরিষেবা প্রদান করে। এরপর ট্রাক অথবা পিক-আপের নিরাপত্তার ব্যাপারে ও বিশেষ সচেতন।

 

★ পরিষেবা :

বাসা- বাড়ি, অফিস বদলানো কঠিন কাজ গুলোর একটি, আর রাজধানী ঢাকায় বাড়ি বদল তো হলো মহা ভয়ানক কাজ। ব্যস্ত এই শহরের ব্যস্ত মানুষদের ভিড়ে এমন কাউকে বের করতে হবে যারা আপনাকে পরামর্শ দিতে পারবে বা কোন ভাবে সাহায্য করতে পারবে। আর যদি মুভিং কোম্পানিদের সাথে কন্টাক্ট করেন তবে আর খুঁজা খুঁজির ব্যাপারটা আসছেনা। আর তাই সকল ধরণের ঝামেলা এড়ানোর জন্য কোম্পানির সাথে কন্টাক্ট করাই উত্তম। মাজহার প্যাক্নশিফট রাজধানীর একটি উল্লেখযোগ্য সেরা প্রতিষ্ঠান যেটি বিশ্বস্ত মুভার্স এবং প্যাকার্স কোম্পানি। এটির সার্ভিস গুলো ইন্সটলেশন পরিষেবার সাথে সুপরিচিত। মাজহার প্যাক্নশিফট ইন্সটলেশন আমাদের পরিষেবা গুলো :

  1. ★ হোম শিফটিং সার্ভিস।
  2. ★ অফিস শিফটিং সার্ভিস
  3. ★ কারখানা শিফটিং সার্ভিস।
  4. ★ কর্পোরেট অফিস অথবা বাণিজ্যিক অফিস স্থানান্তর।
  5. ★ ব্যাংক শিফটিং সার্ভিস।
  6. সরকারি, বেসরকারি, এনজিও এবং বীমাসহ সকল ধরণের অফিস স্থানান্তর করা হয়।
  7. ★ পণ্য প্যাকিং এবং আনপ্যাকিং ব্যবস্থা।
  8. ★ প্যাকিং এর উপকরণ।
  9. ★ পরিবহন সেবা বা পিকআপ- কভার্ড।
  10. ★ পণ্য লোড এবং আনলোড ব্যবস্থা।
  11. ★ আসবাব পত্র পুনরায় সাজিয়ে দেওয়া।
  12. ★ সংস্কারের সেবা প্রদান।
  13. ★ ইভেন্ট ম্যানেজমেন্ট।
  14. ★ ইন্টেরিয়র ডিজাইন এবং আর্কিটেক্ট
  15. ★ পরিচ্ছন্নতার সেবা।
  16. ★ এলসিডি অথবা এলইডি ফিক্সিং।
  17. ★ এয়ার- কন্ডিশনার ফিক্সিং।
  18. ★ পেশাদার শ্রমিক ব্যবস্থা।
  19. ★ প্যাকিং এর উপকরণ।

★ হোম শিফটিং ব্যবস্থা :
ঢাকায় অবস্থানরত মানুষদের বাসস্থান পরিবর্তন যেন নিত্য দিনকার ঘটনা। আর জনসাধারণের বাসস্থান পরিবর্তন কে সহজ করার জন্যই এই মুভিং কোম্পানি গুলোর আগমন। মুভিং কোম্পানি গুলো টাকার বিনিময়ে বাসা যাবতীয় মালামাল প্যাকিং করে পরিবহন করে অন্য স্থানে দিয়ে আসে। শুধু অন্য বাসস্থানে দিয়েই শান্ত হয়না বরং সেই বাসস্থানে সুন্দর করে সাজিয়েও দেয়। অর্থাৎ জনজীবন সহজ এবং সুন্দর করার লক্ষ্যেই এদের কাজ।

 

★ অফিস শিফটিং ব্যবস্থা :

সাধারণত বাসা-বাড়ি শিফটিং ব্যবস্থা এবং অফিস শিফটিং ব্যবস্থায় অনেক তফাৎ পরিলক্ষিত হয়। বাসা শিফটিং স্বাভাবিক ভাবে করা হয় আর অফিস শিফট করতে হলে বিচক্ষণতার সাথে করতে হয়।

 

★ কারখানা শিফটিং ব্যবস্থা :

কারখানা শিফটিং একটি ভয়ানক কাজ। এটি যেমন ব্যয়বহুল তেমনি অধিক সময় এবং জনবলের ও প্রয়োজন। একটি কারখানার শ্রমিক ও লাখ লাখ থাকে। এমনভাবে কারখানা শিফট করতে হয় যে, যাতে কারো কোন জিনিসেই সমস্যা না হয়।

 

★ বাণিজ্যিক বদল :

বাণিজ্যিক স্থানান্তর বলতে কোন অফিস বা সংস্থার বদল বা শিফটিং কে বুঝায়। অফিস আদালতের স্থানান্তরের বিষয়টা অন্য সব কিছুর থেকে আলাদা। কেননা এক অফিসে যদি ৫টা ডিপার্টমেন্ট থাকে, তবে তা পাঁচ ভাগে বদল হবে। পাঁচভাগে পাঁচ বিভাগের নথিপত্র আসবাব বদল হবে। এক ডিপার্টমেন্ট এর জিনিস অন্য ডিপার্টমেন্টে গেলে গ্রাহক কে ঝামেলায় পড়তে হবে। আর সেজন্য অভিজ্ঞ লোক প্রয়োজন, যারা পূর্বের অফিস বদলের কাজ করেছে। আর অভিজ্ঞ লোক খুঁজতে হলে সেরকমই মুভিং কোম্পানি খুঁজে বের করা দরকার। ঠিক এখানেই মাজহার প্যাক্নশিফট কার্যকরী ভূমিকা পালন করে থাকে।

 

★ বাংলাদেশে কমার্শিয়াল মুভিং সার্ভিস :

মানুষদের কমন প্রশ্ন সেরা মুভিং সার্ভিস প্রধানকারী প্রতিষ্ঠান কোনটি? এক্ষেত্রে নানা মতভেদ থাকলেও গুণে মানে এবং সেরাতে মাজহার প্যাক্নশিফট প্রসিদ্ধ। সেরা মুভার্স কোম্পানি মাজহার প্যাক্নশিফট আপনাকে সব ধরণের সেবা প্রদান করার পাশাপাশি বাণিজ্যিক পণ্য স্থানান্তরের ও পরিষেবা প্রদান করে থাকে। এটি বাণিজ্যিক বাড়ি বদল সেবা প্রদান করতে প্রথমদিকের সারিতে রয়েছে। এই কোম্পানি সহজ এবং সুন্দর পরিচালনার সাথে যেমন প্রতিটি কাজকে সুন্দর করে তেমনি এটি আপনার সময় এবং অর্থ সাশ্রয় করবে।

 

★ ব্যাংক শিফটিং ব্যবস্থা :

ব্যাংক শিফট বলতেই অত সহজ কাজ না। এটির প্রতিটা আসবাব যেমন গুরুত্বপূর্ণ তেমনি আসবাবের ভিতরের পণ্য ও। এখানের প্রতিটা তথ্য লুকিয়ে রাখা প্রয়োজন। অতি শক্তহাতে এবং বিচক্ষণতার সাথে ব্যাংক এর শিফটিং কার্যাদি সম্পন্ন করা হয়।

 

★ প্যাকিং সেবা এবং প্যাকিং উপকরণ :

বাসা বদলের আগেই গ্রাহক মনের ভয়কে দূর করাই হলো কোম্পানির প্রথম কাজ। আসবাব পত্র ডেমেজ হওয়ার ভয় নিয়েই গ্রাহক বাসা বদল সার্ভিস নিতে চায়। আর এখানে কোন কোম্পানি যদি পূর্ণ আস্থা দিয়ে সুন্দর করে প্যাকিং করে লোড আনলোড করে তাহলে আসবাবপত্র ডেমেজ থেকে রক্ষা পেতে পারে। কিন্তু যদি প্যাকিং ঠিক না হয়, যত ভাবেই চেষ্টা হোক আর যেভাবেই চেষ্টা করে থাকুক এ ক্ষেত্রে লাভ হবেনা। আর ঠিক এজন্য উন্নত মানের প্যাকিং সেবা নিতে হলে অর্থ প্রদানের পরিমাণ বৃদ্ধি করা আবশ্যক। আর তাই বাসা বাড়ি বদলের সময় প্যাকিং একটি গুরুত্বপূর্ণ বিষয়। প্যাকিং এর উপাদান প্রয়োজন তারপর প্যাকিং করে সেসব জিনিস স্থানান্তর করতে হবে। আর প্যাকিং এর ক্ষেত্রে বক্স গুরুত্বপূর্ণ।

 কেননা বক্স এর মাধ্যমে প্যাকিং করলেই সে পণ্য ক্ষতি বা নষ্ট হওয়ার থেকে বাঁচার সম্ভাবনা রয়েছে। আর যেসব মুভিং কোম্পানি এরকম ছোট ছোট সেবা গুলো সম্পর্কে সচেতন সেসব কোম্পানির সেবা ও উন্নতমানের। Majharpacknshift.com কোম্পানি পেশাগতভাবে প্যাকিং এবং আনপ্যাকিং এর কাজ করে থাকে। আর এটি মুভার্সদের সকল প্রয়োজন মেটাতে কাস্টমাইজড সার্ভিস ও প্রধান করে। মাজহার কোম্পানির প্যাকিং সেবা উন্নত মানের, কিন্তু এ সেবা পাওয়ার জন্য বাড়তি টাকা গুণতে হয়। আর এই বাড়তি টাকা না দিতে চেয়ে যারা এমনিতেই পণ্য লোড আনলোড করতে চায় তারা বড় ভুল করে। কারণ আসবাব নষ্ট হলে আসবাব ঠিক করাতে এরচেয়েও বেশি টাকা যেতে পারে। তাই সঠিক প্যাকিং এ টাকা খরচ করলে পণ্য ও ভালো থাকবে।

বাসা বাড়ি স্থানান্তরের প্যাকিং এর ধরণ

আসবাব পত্রের উপর নির্ভর করে প্যাকিং বিভিন্ন ধরণের হয়ে থাকে। কাপড়সহ কাপড় ধরণের পণ্য অর্থাৎ পর্দা, বেডশিট, বালিশের কভার ইত্যাদির জন্য আলাদা প্যাকিং। কাঁচের জিনিসের জন্য আলাদা প্যাকিং, কাঠের জন্য আলাদা। এরকম আলাদাভাবে প্যাকিংই পণ্যকে ভালো রাখে।

  • ইলেক্ট্রিক জিনিসের প্যাকিং :

ইলেক্ট্রিক পণ্যাদি প্যাকিং করা রিস্কের ব্যাপার। সময় নিয়ে আলাদাভাবে প্যাকিং না করলেই নয়। ইলেক্ট্রিক আইটেম গুলো খুলে বাবল পেপার দিয়ে মুডিয়ে সুন্দরভাবে প্যাকিং করতে হয়। তাছাড়া ফ্যান, ফ্রিজ, এয়ার- কুলার, ওয়াশিং মেশিনসহ ইত্যাদি আইটেম গুলো সতর্কতার সাথে প্যাকিং এবং নড়াচড়া করতে হয়।

  • মেট্রেস প্যাকিং :

মেট্রেস এবং জাজিম প্যাকিং না করে শিফটিং করা সম্ভব না। কেননা প্যাকিং না করলে এগুলোতে ময়লা লাগে যা ক্লিন করা পসিবল না বরং নষ্ট হওয়া পর্যন্ত ব্যবহার করতে হয়। এতে করে বিশ্রী জিনিস দীর্ঘদিন ধরে ব্যবহার করতে হবে তারচেয়ে প্যাকিং সার্ভিস নেওয়াই ভালো কাজ হবে।

  • কিচেন আইটেম প্যাকিং :

প্রতিটা পণ্যকেই গুরুত্ব দেওয়া হয় প্যাকিং এর সময়ে, বাবল পেপার, নিউজ পেপার দিয়ে ভালোভাবে প্যাকিং করে বক্স পূর্যন করতে হবে। বক্স খালি থাকলে পণ্য ডেমেজের আশংকা করা যায়।আর হাড়ি পাতিলের ক্ষেত্রে বিশেষ প্যাকিং এর প্রয়োজন নাই, বস্তায় বা সুতা দিয়ে বেঁধেও স্থানান্তর করা যায়।

  • সোফা এবং ফার্নিচার প্যাকিং :

সোফা প্যাকিং এর ধরণ অন্য পণ্য থেকে ভিন্ন। প্রথমে সোফার ফোম গুলোকে আলাদা ভাবে পলি দিয়ে প্যাকিং করা লাগে। আর বিদেশী দামি সোফার ক্ষেত্রে প্রতিটা অংশকে বাবল পেপার দিয়ে প্যাকিং করতে হয়।
সোফা ছাড়া বাকি ফার্নিচার প্যাকিং এর ক্ষেত্রে সচেতনতা জরুরি। কেননা প্রতিটি ফার্নিচার সঠিক প্যাকিং না হলে ডেমেজ হওয়ার সম্ভাবনা বেশি।

বাসা বদল সার্ভিস ঢাকার জন্য আমাদের যেসব আয়োজন

★ পণ্য প্যাকিং এর উপকরণ ব্যবস্থা :

একটি গৃহস্থ তার কাছে দড়ি, কাঁচি, টেপ, কাঠের বক্স, ফেনা রিপিং, মার্কার, পলি এবং পেপারসহ সবকিছু রাখবেনা। যাদের পেশা মুভিং সার্ভিস দেওয়া তারাই সব পণ্য একসাথে রাখবে কাজের জন্য। গৃহস্থালি মানুষ এগুলো রাখলেও সব রাখতে পারবেনা। আর এই সেবা দেওয়া ও মুভার্সদের দায়িত্বের মধ্যে পড়ে। কারণ, তারা এ সেবা না দিয়ে থাকলে গ্রাহকরা শিফটিং কোম্পানির সেবা নিতে গিয়ে ঝামেলায় পড়বে।

★ পরিবহন সেবা বা পিকআপ ও কভার্ড ভ্যান সেবা :

বাসা বাড়ি এবং অফিস বদলানোর জন্য পরিবহনের প্রয়োজন হয়। আর সেক্ষেত্রে সময় অনুসারে পরিবহণ এর সেবা দেওয়া হয়। যেমন- বর্ষা কালে এবং সকল ধরণের সমস্যার ক্ষেত্রে কভার্ড একটি গুরুত্বপূর্ণ পরিবহন এটি ছাড়া পণ্য স্থানান্তর সম্ভব নয়। পিকআপ বা খোলা ট্রাকে পণ্য স্থানান্তরের সুবিধা হলো পণ্য উঠানোর পর পলিথিন দিয়ে ঢেকে পরে দড়ি দিয়ে বেঁধে রাখা হয়। এতে করে পণ্য ভালো থাকে।

★ লোডিং আনলোডিং :

 রাজধানীর সেরা মুভিং কোম্পানি মাঝার প্যাক্নশিফট শ্রম এবং পরিষেবা সংস্থা। এটি লোড এবং আনলোড সেবা প্রদানের মাধ্যমে অর্থের বিনিময়ে মানুষকে সাহায্য করে থাকে। আর মাঝার প্যাক্নশিফট লোডিং এবং আনলোডিং সেবা প্রদানের ক্ষেত্রে অন্য সবার থেকে আলাদা।

★ আসবাব পুনরায় সাজানো :

গ্রাহক মনে জায়গা করে নেওয়ার অসংখ্য উপায়ের মধ্যে এটি একটি উপায়। গ্রাহকদের পণ্য লোড এবং আনলোডের পর পুনরায় সুন্দর এবং যত্নের সাথে সাজিয়ে গ্রাহক মনে জায়গা নেওয়া যায়। সামান্য কিছু অর্থের বিনিময়ে এই সেবা চমৎকার সেবা।

★ সংস্কারের সেবা প্রদান :

গ্রাহকদের নতুন বাসস্থান অফিস অথবা কারখানা বা যেকোন নত্যন স্থানকে সুন্দর করে সাজানোর সময়ে কোন স্থানে সামান্য পরিবর্তন পরিবর্ধন দেখা দিতে পারে। সেসবকে সংস্কার করে পুনরায় সঠিক করে সাজানোই গ্রাহক মনে স্থান পাওয়ার উপায়।

★ পেশাদার শ্রমিক :

একটি ভালো কোম্পানির বৈশিষ্ট্য হলো তারা ভাড়া করা মানুষ নেয়না। তাদের কোম্পানির আন্ডারেই টাকা দিয়ে মানুষ রাখে। যাতে দরকার পড়লেই তাদের কাজে লাগানো যায়। ২০-৩০ জন শ্রমিকের মধ্যে প্রতি ৫-৬ জন করে টিম থাকে। আর টিমের একজন করে লিডার থাকে। আপনার প্রয়োজনের সময়ে নক করার তিন থেকে চার ঘণ্টার মধ্যে টিম লিডার সহ মুভার্সরা উপস্থিত থাকবে।

★ কোম্পানির শ্রমিকদের ইউনিফর্ম :

মুভিং কোম্পানির লোকদের ইউনিফর্ম থাকলে সেটা আপনাকে এভাবে আশ্বস্ত করবে যে এখানে কোন বাইরের লোক নাই কোম্পানির নিজস্ব লোক ছাড়া। এটি আপনার মনের জোর ও বাড়াতে পারে কোম্পানির উপর আস্থার জন্য। আর এটি হলো শৃঙ্খলার প্রতীক।

★ ঢাকায় ব্যাচেলর হাউস মুভিং সার্ভিস : ব্যাচেলর বাসা বদলানোর ক্ষেত্রে তারা নান সমস্যায় পড়ে, কেননা তাদের কম মালামাল থাকে, আর সেজন্য মুভার্স রা তাদের কাজ অথবা বাসা মুভ করতে চায়না আর ব্যাচেলরদের চিন্তা মাথায় রেখে মাজহার মুভিং কোম্পানি বাসা বদল সার্ভিস দেয়ার ক্ষেত্রে তাদের কে অফার করে থাকে। তাছাড়াও ব্যাচেলরদেএ বাসা পরিবর্তনের সময় ডিসকাউন্ট ও দিয়ে থাকে। আর তাই আপনার অথবা আপনার নিকট তম ব্যাচেলরদের বাসা স্থানান্তরের ক্ষেত্রে যোগাযোগ করুন।

★ টেকনিশিয়ান :

বর্তমান এই আধুনিক যুগের সব কিছুতেই আধুনিকতার ছোঁয়া লেগে আছে। এমনকি আসবাব পত্রের ক্ষেত্রেও তা পরিলক্ষিত। খাট পালঙসহ বিভিন্ন আসবাবপত্র পার্ট পার্ট খুলার চান্স থাকে। যা খুলে প্যাকিং করে শিফট করা হয়। খাট, আলমারি, শোকেস, ড্রেসিং টেবিল এবং ডাইনিংসহ বিভিন্ন আসবাব ভালো ভাবে প্যাকিং করতে হবে। নয়তো তা ডেমেজ হওয়ার আশংকা থাকে। বারবার বাসা বদল আসবাবের ক্ষতির কারণ, আর তা যদি দক্ষ টেকনিশিয়ান দ্বারা করা হয় তবে আসবাব অক্ষত থাকার সম্ভাবনা থাকে বারবার বাসা বদলের পরেও। কারণ প্রফেশনাল মিস্ত্রী আসবাব খুলে এবং ফিক্সিং করে বিভিন্ন টুল ব্যবহার করে।

★ ইলেক্ট্রিশিয়ান :

বাসা বাড়ি পরিবর্তনের ক্ষেত্রে একজন ইলেক্ট্রিশিয়ান খুব দরকার। দক্ষ ইলেক্ট্রিশিয়ান না হলে বাসাবাড়ির অনেক কিছুই ক্ষতির সম্মুখীন হতে পারে। আনাড়ি ইলেক্ট্রিশিয়ান দ্বারা কাজ করালে তার ফল ভালো হবেনা।

★ মানুষ কেন আমাদেরকে নির্বাচন করে? বাংলাদেশের বিশ্বস্ত মুভিং কোম্পানি হিসেবে মাঝার প্যাক্নশিফট অন্যতম সেরা চলন্ত সংস্থা হিসেবে সুপরিচিত। ২০ বছরের ও বেশি সময় ধরে চলা এই সংস্থা সবার মনে জায়গা করে নিয়েছে। এই প্রতিষ্ঠানের কর্মীরা ও যেমন প্রাণবন্ত তেমনি কর্মঠ। আমাদের কর্মীদের কার্যাদি:
★ ঝামেলা মুক্ত ভাবে সকল সেবা দিতে সচেষ্ট থাকে।
★ আপফ্রন্ট, ফ্ল্যাট রেট প্রাইস।
★ জরুরি সেবার জন্য ২৪/৭ প্রাপ্যতা।
★ পরিষ্কার যোগাযোগ এবং সেবার আগমনের আপডেট সমূহ লিপিবদ্ধ থাকে।

★ বাসা বাড়ি বদলের ক্ষেত্রে পরামর্শ :

একটি মুভিং কোম্পানীতে একজন হোম মুভিং কনসালটেন্ট থাকেন যারা আপনাকে আপনার বাড়ি বদলানোর ক্ষেত্রে পরামর্শ দিয়ে সহযোগিতা করে থাকে। কোন জিনিস কিভাবে এবং কোন পণ্যের কতদিন স্থায়িত্ব এসব জনিত অনেক প্রশ্নের উত্তর এবং সঠিক পরামর্শ দিয়ে জনজীবন সহজ এবং সুন্দর করে।
সেবার শর্তাবলি :
★ সেবা প্রদানের কমপক্ষের ৩-৪ ঘণ্টা আগে অর্ডার নেওয়া হয়।
★ সেবা প্রদান কালে কোন পণ্য গৃহস্থের কারণে ভেঙ্গে গেলে সেক্ষেত্রে কোম্পানির লোক দায়ী নয় এবং ভাঙ্গার জন্য জরিমানা দিতেও রাজি নয়।
★ গ্রাহকদের কে তাদের নিজস্ব পণ্য স্থানান্তর করতে হবে যেমন, মোবাইল, ল্যাপটপ, মোবাইল, টাকা, অলংকার।
★ রাজনৈতিক কোন কারণে সেবা প্রদান কালে দেরি হলে সেবা দান কারী প্রতিষ্ঠান দায়ী নয়।
★ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান সেবা প্রদানের কিছু সময় আগেও আপনার সময় পরিবর্তনের কথা মানতে রাজি থাকবে।

★ ওয়ারেন্টি :

আসবাব পত্র স্থানান্তরের ক্ষেত্রে প্রযুক্তি জনিত আসবাব থাকলে সেক্ষেত্রে কোম্পানিকে ওয়ারেন্টি দিতে হয়। কেননা প্রযুক্তি জনিত আসবাব নষ্ট হলে গৃহস্থ কোম্পানির সেবায় অসন্তুষ্ট থাকবে আর তাই এক সপ্তাহ ওয়ারেন্টি থাকে, এর মধ্যে সমস্যা হলে কোম্পানির লোক এসে ঠিক করে দিবে।

★ হার অথবা পেমেন্ট :

পেমেন্ট মূলত কাজের উপর নির্ভর করে, আপনার কাজ কতটা কঠিন অথবা কত বেশি সে কাজের উপরই টাকার পরিমাণ নির্ভর করে থাকে। রাজধানী সেরা স্থানান্তরকারী পরিষেবা দান কারী প্রতিষ্ঠানের মধ্যে “মাজহার” অন্যতম। এই প্রতিষ্ঠান আপনাকে সন্তুষ্ট করার জন্য সচেষ্ট থাকবে। এটি গ্যারান্টিযুক্তভাবে বাড়ি বদল সেবা দান

বাসা বদল সার্ভিস

ঢাকায় বাসা বদলের জন্য যোগাযোগের উপায়

আপনি কি বাসা বাড়ি পরিবর্তন অথবা আসবাবপত্র শিফটিং নিয়ে চিন্তিত? চিন্তা কেন আজই যোগাযোগ করুন মাজহার প্যাক্নশিফটে। বাসা বদল সার্ভিসের জন্য  আমাদের সেবা সংক্রান্ত সব কিছু জানতে এখনই যোগাযোগ করুন, অথবা জিমেইল করুন majharpacknshift@gmail.com ঠিকানা : বাড়ি নং ৩৩, রোড নং ৩, শেখেরটেক, আদাবর, ঢাকা। মোবাইল নং : ০১৭০০৯৮৯৪৪৪, ০১৯০৮৯০৮১৯৯।

ফেসবুকঃ https://www.facebook.com/MajharPacknShift

01700989444